ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

ফুসফুসের ক্যানসারে ভুগছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত।মঙ্গলবার এক টুইট বার্তায় এই অভিনেতা জানিয়েছিলেন, চিকিৎসার জন্য নিজের কাজ থেকে বিরতি নিতে যাচ্ছেন তিনি। এরপরই তার ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর এল।

এর আগে গত শনিবার সন্ধ্যায় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় সঞ্জয় দত্তকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। সোমবার হাসপাতাল থেকে ছাড়াও পান তিনি। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন সঞ্জয় দত্ত। বুকে অস্বস্তি বোধ করায় তখন ধারণা করা হচ্ছিল করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন। কিন্তু তার করোনা নেগেটিভ আসে।

তবে কোভিড-১৯ পরীক্ষা ছাড়াও আরো কিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়েছিল তার। তাতেই ধরা পড়ে, আসলে করোনা নয়, ফুসফুসের ক্যানসারে ভুগছেন তিনি। স্টেজ-৩ এ থাকা ক্যানসারের চিকিৎসার জন্য তিনি যুক্তরাষ্ট্রে যাবেন বলে সংবাদমাধ্যমের খবর। ‘মুন্না ভাই’ খ্যাত ৬১ বছর বয়সী অভিনেতা তার টুইট বার্তায় লিখেছেন, ‘বন্ধুরা, চিকিৎসার জন্য আমি কাজ থেকে সামান্য বিরতি নিচ্ছি। আমার পরিবার এবং বন্ধুরা আমার সাথে আছে।

আমি আমার শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি যেন তারা উদ্বিগ্ন না হন বা অহেতুক কোনো অনুমান না করেন। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছা সাথে থাকলে আমি দ্রুতই ফিরে আসব।’


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ