সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা সেন

রাইমা সেন

নিজের শর্তে যারা বাঁচেন, তাদের তালিকায় পড়েন রাইমা সেন। টলিউড কিংবা বলিউডের ইঁদুর দৌঁড়ে শামিল হওয়ার কোনো তাড়া অভিনেত্রীর নেই। সিনেমা হোক বা সিরিজ, পছন্দ হলে অভিনয়ে সম্মতি দেন। তার বাইরে নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন বিন্দাস মেজাজে। করোনা কালেও নিজের এই মেজাজখানি অক্ষত রেখেছেন রাইমা। রংবাহারি চুলে বোল্ড অবতারে ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

কখনও গোলাপি তো কখনও লাল, নীল, মেরুন, সবুজ – রাইমার পোশাকের সঙ্গেই বদলে গিয়েছে চুলের রং। না, আসলে তিনি হেয়ার স্টাইল বদলে বব কাট করে ফেলেছেন, কিংবা চুলে বিভিন্ন ধরনের কালার লাগিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন, এমনটা নয়। এসবই হয়েছে প্রযুক্তির কল্যাণে। বাড়ি বসে স্মার্টফোনেই বদলে ফেলেছেন চুলের রং। নিজের ভোল বদলের জন্য রিফেস অ্যাপ ব্যবহার করেছেন অভিনেত্রী।

ভিডিওটি একঝলক দেখলে হলিউডের কোনো অ্যালবামের শুট বলেও ভুল হতে পারে! এভাবেই ভার্চ্যুয়াল বিনোদনে নিজেকে ব্যস্ত রেখেছেন মুনমুনকন্যা। ভিডিওটি পোস্ট করতেই লাইক আর কমেন্টের বন্যায় ভাসছেন তিনি। অনেকেই লিখেছেন, প্রতিটি রঙেই দারুণ মানিয়েছে তাকে। আবার অনেক অনুরাগী বলছেন, আপনার তো হলিউড যাওয়া উচিত। এককথায় ভার্চ্যুয়াল দুনিয়ায় বেশ চর্চায় রয়েছেন অভিনেত্রী।

চলতি বছরের জানুয়ারি মাসেই ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অমৃতা হিসেবে অভিনয় করেছিলেন রাইমা। তা ছাড়া OTT প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে ‘দ্য লাস্ট আওয়ার’-এও দেখা যাচ্ছে তাকে। এই সিরিজে তার সঙ্গে রয়েছেন সঞ্জয় কাপুর।

এম আর/আওয়াজবিডি


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ