ভালো আছি, দু-এক দিনের মধ্যেই বাড়ি ফিরছি: সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

শ্বাসকষ্ট নিয়ে শনিবার রাতে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন সঞ্জয় দত্ত। তার অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা ওঠানামা করছিল। তিনি কোভিড সংক্রামিত কি না, নিশ্চিত হতে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়েছিল। সেই রিপোর্ট নেগেটিভ আসার পর আরটি-পিসিআর টেস্টের জন্য অভিনেতার সোয়াবের নমুনা সংগ্রহ করা হয়েছে। খবর এই সময়।

অভিনেতা তার এক টুইট বার্তায় জানান, আমি আগের থেকে ভালো আছি। চিকিৎসকদের পর্যবেক্ষণে আছি, আমার কোভিড-১৯ রিপোর্টও নেগেটিভ এসেছে। হাসপাতালের সব নার্স, চিকিৎসকদের ধন্যবাদ। দু-এক দিনের মধ্যেই হয়তো বাড়ি ফিরে যাব। 

অভিনেতার এক আত্মীয়ও জানান, সঞ্জয় আগের থেকে অনেকটাই সুস্থ আছেন। কিছু রুটিন পরীক্ষা হবে। যার জন্য দু-একদিন হয়তো হাসপাতালে থাকতে হবে।

এদিকে সঞ্জয়ের স্ত্রী মান্যতা এবং দুই সন্তান শাহরান এবং ইকরা মার্চ থেকেই দুবাইতে রয়েছেন। লকডাউনের জন্য তারা ফিরতে পারেননি। কিন্তু ক্রমাগত যোগাযোগ রেখে চলেছেন সঞ্জয়ের সঙ্গে।

সঞ্জয়ের চিকিৎসক জানান, শ্বাসকষ্ট হওয়াতেই তারা অভিনেতাকে দ্রুত হাসপাতালে ভর্তি হতে বলেন। কিছু প্রয়োজনীয় পরীক্ষা হচ্ছে। যেহেতু অভিনেতার শ্বাসকষ্টের সমস্যা আগেও ছিল। তবে ভয়ের কিছুই নেই। সঞ্জয়কে শেষ দেখা গিয়েছে প্রস্থানমে। তোরবাজ আর সামশেরাতেও দেখা যাবে তাকে। শ্যুটিং প্রায় শেষের দিকেই।

এসএম/আওয়াজবিডি 


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ