শিবচরে কচুরিপানা ভাগাভাগি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

শিবচর থানা

পাট পচাতে বর্ষার পানিতে ভেসে আসা কচুরিপানার ভাগ নিয়ে মাদারীপুরের শিবচরে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে এক বৃদ্ধ নিহত হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকালে জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর গ্রামে পাট পচানোর জন্য বর্ষার পানিতে ভেসে আসা কচুরিপানা সংগ্রহ নিয়ে কৃষক জাহাঙ্গীর মাতুব্বরের (৫৬) সাথে তার চাচাতো ভাই বাচ্চু মাতুব্বরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের ছোঁড়া টেঁটাবিদ্ধ হয়ে জাহাঙ্গীর মাতুব্বরের মৃত্যু হয়।

এ সময় নিহতের পিতা কাদির মাতুব্বর (৭০), চায়না (৪০), জামাল (৪৫), কামাল (৪০) ও রাজিয়াসহ (৩৫) অন্তত ৫ জন আহত হয়। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে। পুলিশ এ ঘটনায় বাচ্চু মাদবর (৪৫), আবু সাইদ (৩৫), আ. রহমান (৪০) ও কালাম (৩৫) নামে চারজনকে আটক করেছে।

শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছে। সংঘর্ষের ঘটনায় আমরা ৪ জনকে আটক করেছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এসএম/আওয়াজবিডি 


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ