কুবিতে 'বিজনেস ভয়েস' ক্লাবের যাত্রা

বিজনেস ভয়েস
ফাইল ছবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্যবসায় অনুষদ নির্ভর প্রথম এবং একমাত্র বিজনেস ক্লাব 'Business Voice' (BizVo) আত্মপ্রকাশ করেছে। বুধবার ব্যবসায় অনুষদের সবগুলো বিভাগের সম্মিলিত প্রচেষ্টায় নতুন এ ক্লাবটির যাত্রা শুরু হয়।

এতে 'empowering the excellence' এ মিশনকে সামনে রেখে প্রথমে পুরো অনুষদে ইউনিটি তৈরি করার লক্ষ্যে নতুন একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

ক্লাবের সাংগঠনিক কাজ পরিচালনা করার জন্য একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অভিজিৎ রায়কে সভাপতি এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অমিত দাশকে সাধারণ সম্পাদক করে প্রত্যেক বিভাগের প্রতিনিধির মাধ্যমে ২৮ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

সংগঠনটির ভিশন হচ্ছে, ক্রমান্বয়ে পুরো অনুষদের আন্তঃবিভাগ পারস্পরিক সম্পর্ক স্থাপনের মাধ্যমে একটি শক্তিশালী 'বিজনেস কমিউনিটি' গঠন করে পূর্ণ কার্যকর বিজনেস ক্লাব রুপে অবতীর্ণ হওয়া। সেই সাথে কুবি ব্যবসায় অনুষদের শিক্ষার্থীদের সুপ্ত শ্রেষ্ঠত্বের গুণাবলীগুলোকে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে আরো শাণিত করে ক্ষমতায়ণ করা।

জানা যায়, ইতোমধ্যে ক্লাবের নিজস্ব ওয়েব সাইট তৈরির কার্যক্রম চলমান রয়েছে এবং বিভিন্ন প্রচারমূলক মাধ্যম তৈরি করা হয়েছে।


mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ