ফেসবুকে আওয়াজবিডির খবর সবার আগে পাবেন যেভাবে (ভিডিও)

আওয়াজবিডি

তথ্যপ্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে ফেসবুক অন্যতম। এক কথায় শীর্ষে বলা যেতে পারে। ''ছোট থেকে বড়, তরুণ থেকে তরুণী, মধ্য বয়স্ক থেকে বৃদ্ধ''-কম বেশি সবাই এই যোগাযোগ মাধ্যমটি ব্যবহার করেন। কিন্তু ফেসবুকে শুধুই যে বন্ধু-বান্ধবের সঙ্গে চ্যাট, ছবি কিংবা স্ট্যাটাস শেয়ার করা হয় তা কিন্তু নয়। চাইলে আপনি এখান থেকেও প্রতি মুহূর্তের দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ সংবাদও জেনে নিতে পারেন খুব সহজেই। 

খবরাখবর জানার আপনার এই আগ্রহের কথা হয়তো জানে না ফেসবুক কর্তৃপক্ষ। তাইতো লাইক দেওয়া থাকলেও সব খবর আপনার হ্যান্ডলে সব সময় আসে না। তবে সমস্যা নেই। চাইলেই এখন থেকে খুব সহজেই ফেসবুকে আওয়াজবিডির সব খবর সবার আগে পেতে পারেন। এজন্য আপনাকে করতে হবে সহজ কিছু কাজ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

যদি ডেস্কটপ অথবা ল্যাপটপ কম্পিউটারে ফেসবুক ব্যবহার করেন তাহলে যা করতে হবে আপনাকে- ১. প্রথমে Awaazbd ফেসবুক পেজে প্রবেশ করুন।  ২. লাইক বাটনের পাশে 'Following' ট্যাবে ক্লিক করুন।  ৩. এখান থেকে 'See First' অপশনটি নির্বাচন করুন।

যদি মোবাইলে ফেসবুক ব্যবহার করেন তাহলে যা করতে হবে আপনাকে-

১. প্রথমে Awaazbd ফেসবুক পেজে প্রবেশ করুন। ২. পেজের নামের ডান পাশে '...' ট্যাবে ক্লিক করুন। ৩. 'Following' ট্যাবে ক্লিক করুন।  ৪. বাম পাশের 'See First' এ ক্লিক করুন।  ৫. উপরে 'Get Notifications' অন করে নিন।

ব্যাস এটুকুই! আর এটা করতে পারলেই খবরের জন্য আপনাকে ছুটতে হবে না। খবরই তখন আপনার কাছে ছুটে যাবে। তাই দেরি না করে এখনই আপনার ফেসবুকে গিয়ে সহজ এই কাজটি সেরে ফেলুন। তাহলে আর কোনো খবরই আপনার নাগালের বাইরে যাবে না। ফেসবুকে বন্ধু-বান্ধবের সঙ্গে সময় কাটানোর সময়ও পেয়ে যাবেন দেশ-বিদেশের প্রতি মুহূর্তের গুরুত্বপূর্ণ খবর।


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ