পৃথিবীতে নতুন কামরানের আগমন

কামরানের নাতি

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামারানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু এবার এক ছেলে সন্তানের বাবা হয়েছেন। রবিবার সাড়ে ৩টায় সিলেট নগরীর সোবহানীঘাটস্থ ওয়েসিস হাসপাতালে শিশুটির জন্ম হয়। নবজাতক শিশু ও মা ফারহানা আরমান সুস্থ রয়েছেন।

ডা: আরমান আহমদ শিপলু বলেন, নবজাতকের নাম রাখা হয়েছে মোহাম্মদ আরশান আহমদ কামরান। এসময় তিনি নবজাতক ও মায়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন । দুই মেয়ের পর এবার শিপলু ও ফরাহানা দম্পতির ঘরে এক ছেলে সন্তানের জন্ম হয়েছে বলে জানিয়েছেন যুবলীগ নেতা মেহেদী কাবুল। তিনি বলেন, নবাজাতক ও মা দুজনই সুস্থ রয়েছেন। কামরান ভাইয়ের মৃত্যুর দেড়মাস পর তার নাতির জন্ম হলেও তিনি দেখে যেতে পারেননি মনটা খারাপ লাগছে।

জানা যায়, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান করোনা আক্রান্ত হয়ে ১৫ জুন ভোর রাতে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রাজনৈতিক ও সামাজিক কার্যক্রম পালনের পর যখনই অবসর পেতেন কামরান তার নাতনিদের নিয়ে ঘুরে বেড়াতেন। প্রতিদিন তাদের সাথে সময় কাটানোর পাশাপাশি তিনি কোন কাজে দূরে থাকলেও নাতনিদের খবরা খবর রাখতেন প্রতিনিয়ত।


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ