বাংলাদেশে করোনায় মৃত্যুহার কম: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে করোনায় মৃত্যুহার কম। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বের কারণে। মৃত্যুর এই হার ভারত ও পাকিস্তানের চেয়েও কম।

বুধবার দুপুরে যশোরে করোনাকালীন পরিস্থিতিতে খুলনা বিভাগীয় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, এ বছর প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। এই বয়সেও তিনি একদিনের জন্যে বসে নেই, কাজ করে যাচ্ছেন। অথচ বিএনপি নেতারা ঘরে বসে টেলিভিশনে বিবৃতি দিয়ে যাচ্ছেন। তারা জনগণের পাশে নেই। গণমাধ্যম কর্মীরা জীবনকে হাতের মুঠোয় নিয়ে কাজ করছে। পুলিশ বাহিনী বাংলাদেশের জন্য উদাহরণ তৈরি করেছে। এছাড়া সেনাবাহিনী, ডাক্তার, নার্স করোনাকালে সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করছেন। তাদের ধন্যবাদ জানাই।

হাছান মাহমুদ বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছেন। সাংবাদিকদের আর্থিক সহায়তা দেয়া হচ্ছে। আশপাশের দেশ ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলংকাও এমনভাবে সাংবাদিকদের পাশে দাঁড়ায়নি। শুধু ভারতে কোনো সাংবাদিক মারা গেলে আর্থিক সহায়তা দেয়া হচ্ছে। শুধু যারা সরকারের প্রশংসা করে তারা নয়, সমালোচক সাংবাদিকদেরকেও সহায়তা দেয়া হচ্ছে। সরকারি সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।

এসএম/আওয়াজবিডি

অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

ads