আমি অবশ্যই রাজনীতি করব: বিদিশা

বিদিশা

রাজনীতিতে ফের আসার ইচ্ছার কথা জানিয়ে বিদিশা বলেছেন, কয় দিনের মধ্যে, কয় বছরের মধ্যে আমি রাজনীতিতে আসব, এটা তো কেউ বলতে পারে না। সোমবার জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এরশাদের সাবেক স্ত্রী গণমাধ্যমে এ কথা বলেন।

তিনি বলেন, রাজনীতি আমি অবশ্যই করব। জনগণের চাওয়াটাকে আমি প্রাধান্য দেব এখানে। রাজনীতি করার অধিকার প্রত্যেকের আছে। জনগণের জন্য, সমাজের জন্য, রাষ্ট্রের জন্য রাজনীতি করতে চাই।তিনি বলেন, তৃণমূলে সার্ভে করে দেখেন, রংপুরে খোঁজ নেন। রংপুরের নেতারা সবাই চাচ্ছে আমি রাজনীতিতে আসি। এরশাদ সাহেবের নেতাকর্মী এটাই তো বড় শক্তি…. রংপুরের মানুষ আমার বড় শক্তি।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এরশাদকে বিয়ের পর দলীয় রাজনীতিতে সক্রিয় হলেও পরে গুটিয়ে যেতে হয়েছিল বিদিশাকে। পরে এরশাদের সঙ্গে তার বিচ্ছেদ ঘটলে জাতীয় পার্টিতে আর ফেরার সুযোগ ছিল না তার।তখন এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদের সঙ্গে দ্বন্দ্বে বিদিশা ও জিএম কাদেরকে এক পক্ষে দেখা গিয়েছিল। কিন্তু এরশাদের মৃত্যুর পর উল্টোচিত্র দেখা যাচ্ছে।

জিএম কাদেরের আপত্তি উপেক্ষা করে ছেলে শাহতা জারাব এরিক এরশাদের সঙ্গে এরশাদের বাড়ি প্রেসিডেন্ট পার্কে উঠে আসা বিদিশা দাবি করেন, তাকে ‘ভয়’ পাচ্ছেন এরশাদের ভাই।রাজনীতিতে ফের আগ্রহী হয়ে ওঠা বিদিশা মনে করেন, জাতীয় পার্টিতে জি এম কাদেরের কর্তৃত্ব আর টিকছে না। জাতীয় পার্টিতে বিদিশার প্রয়োজন নেই- জি এম কাদেরের এই মন্তব্যের জবাবে এরশাদের সাবেক স্ত্রী এই প্রতিক্রিয়া জানান।

বিদিশা জি এম কাদেরকে বিতর্কিত চেয়ারম্যান হিসেবে অভিহিত করে বলেন, উনি এখন কদিন চেয়ারম্যান আছেন, সেটাই দেখার বিষয় অবশ্য। এটা আমরা দেখার অপেক্ষায় আছি।ছোট ছেলে এরিককে নিয়ে বিদিশা এখন এরশাদের বারিধারার বাড়ি প্রেসিডেন্ট পার্কে থাকছেন।

অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

ads