সুশান্তর আত্মহত্যার এক মাস পর নীরবতা ভাঙলেন রিয়া

২৪৪
সুশান্ত/রিয়া

দেখতে দেখতে কেটে গেল সুশান্ত রাজপুত সিং-এর আত্মহত্যার এক মাস। এতদিন এই নিয়ে একবারও জনসমক্ষে মন্তব্য করেননি অভিনেতার ঘনিষ্ঠ বান্ধবী রিয়া চক্রবর্তী। মঙ্গলবার প্রথমবার সোশ্যাল মিডিয়ায় সুশান্তকে স্মরণ করলেন তিনি।

ইনস্টাগ্রামে সুশান্তর সঙ্গে তোলা দুটি ছবি পোস্ট করেন বাঙালি অভিনেত্রী। সঙ্গে যোগ করেন দীর্ঘ লেখা। রিয়া লেখেন, নিজের আবেগের মুখোমুখি হতে এখনো লড়াই করতে হচ্ছে আমাকে।

তুমি আমাকে ভালোবাসায় বিশ্বাস করতে শিখিয়েছিলে, ভালোবাসার ক্ষমতা কতটা বুঝিয়েছিলে। তুমি বুঝিয়েছিলে অংকের এক একটা সমীকরণ কীভাবে আসলে জীবনে ফলে যায়।

আরও লেখেন, তোমার থেকে রোজ শিখতাম আমি। জানি এখন অনেক শান্তিতে আছো। চাঁদ-তারারা পৃথিবীর সবচেয়ে বড় পদার্থবিজ্ঞানীকে নিশ্চয় হাত বাড়িয়ে আলিঙ্গন করে নিয়েছে। তুমি এই পৃথিবীর আশ্চর্যতম সুন্দর মানুষ ছিলে।

তোমার প্রতি আমার ভালোবাসা ভাষায় প্রকাশ করা যাবে না। একটা মুক্ত হৃদয় নিয়ে তুমি সবকিছুকে ভালোবাসতে। শান্তিতে থেকো সুশি। তোমায় ছাড়া ৩০ দিন তবে ভালোবাসা আজীবন।

সুশান্তর আত্মহত্যার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই তাকে নিয়ে পোস্ট দিয়েছিলেন বি-টাউনের একের পর এক স্টার, পরিচালকরা। তখন রিয়ার একেবারে চুপ করে যাওয়া নিয়েও কম কথা ওঠেনি। মুম্বাইয়ে সুশান্তর শেষযাত্রায় অবশ্য দেখা গিয়েছিল রিয়াকে।

কিন্তু কোনো মন্তব্য করেননি প্রকাশ্যে। বরং সুশান্তর সম্পর্কের গভীরতা, পরিচালক মহেশ ভাটের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়ে নানা আলোচনা সমালোচনায় ভরে উঠে নেট দুনিয়া।

এসএম/আওয়াজবিডি

আওয়াজবিডি ডেস্ক
আওয়াজবিডি ডেস্ক
https://www.awaazbd.net/author/awaaz-news

অনলাইন ডেস্ক

ads