হ্রদে নিখোঁজের পাঁচদিন পর অভিনেত্রীর লাশ উদ্ধার

২৩৯
নায়া

অবশেষে পাওয়া গেল অভিনেত্রী নায়া রিভেরার মৃতদেহ। যুক্তরাষ্ট্রের একটি হ্রদে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হন টিভি-সিনেমার এই নায়িকা। কয়েক দিন অনুসন্ধানের পর তার লাশ চিহ্নিত করেছে স্থানীয় পুলিশ।

টিভি সিরিজ 'গ্লি'-খ্যাত রিভেরা গত বুধবার দুপুরে চার বছরের ছেলেকে নিয়ে লেক পিরুতে নৌকায় উঠেন। বিকেলে শিশুটিকে নৌকায় ঘুমন্ত অবস্থায় পাওয়া গেলেও খোঁজ মিলছিল না অভিনেত্রীর।

বিবিসি জানায়, দীর্ঘ অনুসন্ধানের পর ডুবুরিরা সোনার টেকনোলজি ব্যবহার করে সোমবার সকালের দিকে রিভেরার মৃতদেহ খুঁজে পান। এক সংবাদ সম্মেলনে খবরটি জানান স্থানীয় ভেনচুরা কাউন্টির শেরিফ বিল আইয়ুব।

তিনি বলেন, উদ্ধার হওয়া মৃতদেহটি রিভেরার বলে তারা নিশ্চিত। তবে ঘটনাটি আত্মহত্যা নয়। গত বুধবার স্থানীয় পুলিশ সার্জেন্ট কেভিন ডনোগুই এক সংবাদ সম্মেলনে জানান, হ্রদের মাঝামাঝিতে নৌকায় নায়ার ছেলেকে পাওয়া গেছে। ওই সময় তার সঙ্গে কেউ ছিল না।

পরবর্তী অনুসন্ধান বলছে, হ্রদে সাঁতার কাটতে নেমে তার মা নৌকায় উঠতে পারেনি। এই হ্রদের নিচে গাছ, শেকড় ও নানা ধরনের কাঠ রয়েছে। যার কারণে কোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। তবে এখানে সাঁতারের অভিজ্ঞতার নায়ার ছিল।

আর কোনো ধরনের চোরাস্রোত না থাকায় এই হ্রদ সাঁতারের জন্য অনুমোদিত। তবে পুলিশকে রিভেরার ছেলে জানায়, মাকে পানির নিচে হারিয়ে যেতে দেখেছে সে।

রিভেরা নিখোঁজ হওয়ার পর সাইড-স্ক্যানিং সোনার, ডুবুরি, প্রশিক্ষিত কুকুর, হেলিকপ্টার ও রিমোট-চালিত সাবমেরিন দিয়ে তল্লাশি চালানো হয়। নায়া রিভেরার জন্ম ১৯৮৭ সালে। মাত্র চার বছর বয়সে বিজ্ঞাপন ও সিটকমে অভিনয় করেন।

তবে ১০ বছর বয়সে ‘দ্য রয়্যাল ফ্যামিলির মাধ্যমে দর্শকের মনোযোগ কাড়েন। 'গ্লি'র মাধ্যমে পান চূড়ান্ত খ্যাতি। তিনি সিনেমায়ও অভিনয় করেছেন। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে স্টেপ আপ সিরিজে।

এর আগে ডেভিয়াস মেইডস, দ্য বার্নি ম্যাক শো ও আমেরিকান ড্যাড-সহ বেশ কিছু আলোচিত সিরিজে অভিনয় করেছেন। গায়িকা হিসেবেও নায়ার পরিচিতি রয়েছে।

আওয়াজবিডি ডেস্ক
আওয়াজবিডি ডেস্ক
https://www.awaazbd.net/author/awaaz-news

অনলাইন ডেস্ক

ads