সুশান্তের আত্মহত্যার জন্য আলিয়াকে খুন-ধর্ষণের হুমকি

১৯৬
আলিয়া ভাট

বলিউড অভিনেতা ​সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে বলিউডের একাংশের বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ উঠেছে। করণ জোহর, একতা কাপুরদের পাশাপাশি স্বজনপ্রীতির অভিযোগের তীরে বিদ্ধ হচ্ছেন আলিয়া ভাট, সোনাক্ষীরা সিনহারা। জনতার নোংরা আক্রমণের কারণে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট সেকশন লিমিটেড করেছেন আলিয়া। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর পর থেকে মহেশ ভাটের কন্যা কোনো মন্তব্যও করেননি।

কিন্তু সুশান্তের মৃত্যুর পর আলিয়া যতই চুপ থাকুন না কেন, তার বিরুদ্ধে আক্রমণ করেই যাচ্ছে সোশ্যাল সাইট ব্যবহারকারীদের একাংশ। আলিয়ার বড় বোন শাহিন ভাট সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন।

যেখানে দেখা যায়, আলিয়াকে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হয়েছে। হুমকিদাতারা নিজেদের সুশান্ত সিং রাজপুতের ভক্ত হিসেবে দাবি করেছে বলে জানিয়েছেন শাহিন ভাট।

এদিকে সুশান্তের মৃত্যুর পর সড়ক-২ এর পোস্টার মুক্তি দেওয়া হয়েছে। মহেশ ভাটের ওই সিনেমার পোস্টার রিলিজের পর নেট ব্যবহারকারীদের একাংশ শুরু করেছেন কমেন্টে গালিবর্ষণ। সড়ক-২ কেউ যাতে না দেখে সে বিষয়ে অনেকে ক্যাম্পেইনও চালিয়ে যাচ্ছেন।

অনেকেই বলছেন যে, মহেশ ভাটের এই সিনেমা সুপার ফ্লপ করবে। কোনো দর্শক সড়ক-২ দেখতে যাবেন না বলেও আক্রমণ করেন অনেকে। এই পরিস্থিতির শেষ কোথায় কেউ জানে না।

আওয়াজবিডি ডেস্ক
আওয়াজবিডি ডেস্ক
https://www.awaazbd.net/author/awaaz-news

অনলাইন ডেস্ক

ads