এবার অনুপম খেরের বাড়িতেও করোনার হানা

১৯৩
অনুপম খের

প্রানঘাতী করোনাভাইরাস একের পর এক হানা দিচ্ছে বলিউডের প্রভাবশালী অভিনয়শিল্পীদের বাড়িতে। গায়িকা কণিকা কাপুর, প্রযোজক কারিম মোরানি এবং অমিতাভের পর এবার করোনায় আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের মা দুলারী খের। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অনুপম খের।

সেখানে তিনি বলেন, 'আমার মা করোনা আক্রান্ত হয়েছেন। গেল কয়েকদিন ধরে তিনি ক্ষুধা অনুভব করছিলেন না। আর সেজন্য আমরা তার ব্লাড টেস্ট করায়। কিন্তু তাতে কিছু ধরা পড়েনি। পরে সিটি স্ক্যান করলে তার শরীর মৃদ্যু উপসর্গ ধরা পরে।

'ভিডিওতে তিনি আরও বলেন, 'যেহেতু আমরা সবাই মায়ের সঙ্গে থাকি, তাই আমি ও আমার ভাইও সিটি স্ক্যান করি। আমার রিপোর্ট নেগেটিভ আসলেও ভাইয়ের পজিটিভ এসেছে। পাশাপাশি আমার ভাবি ও ভাতিজির শরীরে এই ভাইরাসের উপস্থিতি মিলেছে।

'ভারতী গণমাধ্যম সূত্রে জানা গেছে, বর্তমানে অভিনেতার মাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে তার ভাই, ভাবি ও ভাতিজিকে হোম আইসোলেশনে রাখা হয়েছে বলে জানা গেছে।

এদিকে অনুপম খেরের পরিবারের সুস্থতা কামনা করে বলিউডের প্রথম সারির তারকারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করছেন। এ তালিকায় রয়েছেন, রাবিনা ট্যান্ডন, সোনম কাপুর, রিতেশ দেশমুখ, নীল নীতিন সহ অনেকেই।

আওয়াজবিডি ডেস্ক
আওয়াজবিডি ডেস্ক
https://www.awaazbd.net/author/awaaz-news

অনলাইন ডেস্ক

ads