পাওনা টাকা চাওয়ায় স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

২১৫
গণধর্ষণ

সাভারে পাওনা টাকা চাওয়ায় এক ইট ভাটার শ্রমিককে বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১১ই জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ।

এ ঘটনায় মো. আলাউদ্দিন (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে শুক্রবার (১০ই জুলাই) সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগরকান্দা এলাকার মাহবুবের বাড়ির পাশের একটি বাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদি হয়ে ৪ জনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্র জানা যায়, শুক্রবার দুপুরে স্বামী পাওনা টাকার আনার জন্য ভাকুর্তা মোগড়াকান্দা এলাকার ইট ভাটার শ্রমিক সর্দার আলাউদ্দিনের কাছে গেলে আলাউদ্দিন ও তার দুই সহযোগী ওয়াহিদ ও শহিদের সহযোগিতায় তাকে একটি বাগানের ভিতরে নিয়ে হাত-পা বেঁধে মারধর করে।

এবং জুয়েল নামে আরও এক সহযোগী কৌশলে ওই ব্যক্তির স্ত্রীকে ঘটনাস্থলে ডেকে আনেন। পরে আলাউদ্দিন ও শহিদুলের সহযোগিতায় আসামি ওয়াহিদ ও জুয়েল তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।

পুলিশ জানায়, অভিযোগ পাওয়ার পরই পুলিশ মোগড়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেফতার করে। একই সাথে দুপুরে আলাউদ্দিনকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।

রেদওয়ানুল/আওয়াজবিডি

আওয়াজবিডি ডেস্ক
আওয়াজবিডি ডেস্ক
https://www.awaazbd.net/author/awaaz-news

অনলাইন ডেস্ক

ads