করোনায় ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

আওয়াজবিডি প্রতিবেদক
আওয়াজবিডি প্রতিবেদক
১০ জুলাই ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ণ
২৮৫
ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. লোকমান হোসেন মৃধা ইন্তেকাল করেছেন। তার বয়স হয়েছিল ৭৭ বছর।

শুক্রবার বেলা ১১টার সময় ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।লোকমান হোসেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রেড ক্রিসেন্ড সোসাইটির সভাপতির দায়িত্বে ছিলেন।

মৃত্যুর আগে তিনি স্ত্রী, চার পুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার বেলা ১১টার সময় তিনি করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে মারা যান।

তিনি ২০১৭ সালের ২৩ জুন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন। প্রয়াত লোকমান হোসেন মৃধার একান্ত সহকারী সচিব রেজাউল কমির মিঠু জানান, গত ২২ জুন তার শরীর খারাপ হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২৩ জুন তার করোনা ধরা পড়ে।

শারীরিক অবস্থা আরও অবনতি হলে ২৪ জুন ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শরীরের অবস্থা কিছুটা উন্নতি হয়।তিনি জানান, বৃহস্পতিবার তার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ভেন্টিলেটরের আওতায় নেওয়া হয়।

তার মৃত্যুতে ফরিদপুর -২ আসনের এমপি ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, ফরিদপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর-১ আসনের এমপি মনজুর হোসেন বুলবুল, ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান নিক্সন চৌধুরী, ফরিদপুর জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, চেম্বর অব কমার্স, আইনজীবী সমিতিসহ বিভিন্ন সংগঠন গভীর শোক জানিয়েছেন।

আওয়াজবিডি প্রতিবেদক
আওয়াজবিডি প্রতিবেদক
https://www.awaazbd.net/author/awaaz-bd
ads