ভারতে ৮ পুলিশ হত্যায় অভিযুক্ত গ্যাংস্টার বিকাশ দুবে এনকাউন্টারে নিহত

২৩৪
পুলিশ হত্যায় অভিযুক্ত গ্যাংস্টার বিকাশ

ভারতে আট পুলিশ হত্যায় অভিযুক্ত গ্যাংস্টার বিকাশ দুবে পুলিশের এনকাউন্টারে নিহত হয়েছেন। কানপুর নিয়ে যাওয়ার পথে পালানোর চেষ্টা করলে এই এনকাউন্টারের ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় পুলিশের পক্ষ থেকে থেকে জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করার পর বিকাশকে নিয়ে আসা হচ্ছিল কানপুরে। শুক্রবার সকালে তিনটি পুলিশের গাড়ির মধ্যে একটি হাইওয়ের উপর দুর্ঘটনায় উলটে যায়।

সূত্রের দাবি, যে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছিল, তাতেই ছিল বিকাশ। দুর্ঘটনার পর সে পালানোর চেষ্টা করলে এনকাউন্টার শুরু হয়। পুলিশের গুলিতে মৃত্যু হয় তার।

উত্তরপ্রদেশের ৮ পুলিশকর্মীকে খুনের দায়ে অভিযুক্ত ওয়ান্টেড গ্যাংস্টার বিকাশ দুবেকে প্রায় সাতদিন খোঁজার পর বৃহস্পতিবার অবশেষে তাকে গ্রেফতার করে পুলিশ। ভারতের মধ্যপ্রদেশের উজ্জয়িনী থেকে তাকে গ্রেফতার করা হয়।গত শুক্রবার কানপুরের চৌবেপুর এলাকার বিক্রু গ্রামে লুকিয়ে থাকা ডন বিকাশকে ধরতে গিয়ে এনকাউন্টারের সময় মৃত্যু হয় আটজন পুলিশকর্মীর।

আগে থেকেই রেইডের খবর পেয়ে গিয়ে পুলিশের ওপর হামলা চালায় বিকাশ। এরপর থেকেই পুলিশে চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল বিকাশ। তার মাথার দাম রাখা হয়েছিল ৫ লাখ টাকা। খুন, অপহরণ, চাঁদাবাজিসহ ৬০টি মামলা রয়েছে বিকাশের বিরুদ্ধে।

আওয়াজবিডি ডেস্ক
আওয়াজবিডি ডেস্ক
https://www.awaazbd.net/author/awaaz-news

অনলাইন ডেস্ক

ads