এশিয়া কাপও গিলে খেল করোনা

২১২
এশিয়া কাপ

করোনার প্রভাবে সিরিজ স্থগিতের মিছিলে এবার এশিয়া কাপ। এ বছরের হচ্ছে না এশিয়া কাপের ১৫তম আসর। এমনটাই গণমাধ্যমে নিশ্চিত করেছেন বিসিসিআই এর সভাপতি সৌরভ গাঙ্গুলি। তবে, এ ব্যাপারে যোগাযোগ করা হলেও, কোনো মন্তব্য চাননি বিসিবি'র প্রধান নির্বাহী।

১১৭ দিন পর যখন ক্রিকেট মাঠে ফিরল, এমন দিনেই আসলো মন খারাপের আরও একটি খবর। করোনার গ্রাসে সিরিজ স্থগিতের মিছিলে এবার উপমহাদেশের সবচেয়ে আকর্ষণীয় আসর এশিয়া কাপ বাতিলের খাতায়।

একের পর এক সিরিজ গিলে করোনা এশিয়া কাপ হতে দিচ্ছে না এবার। নিশ্চিত করলেন বিশ্ব ক্রিকেটের সবচেয়ে প্রভাবশালী বোর্ড বিসিসিআই এর সভাপতি সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন, এশিয়া কাপ স্থগিত হয়েছে। এশিয়া কাপ বাতিলের সিদ্ধান্তের ব্যাপারে এশিয়ান ক্রিকেট কাউন্সিল বা এসিসির সভাপতি নাজমুল হাসান পাপন লন্ডনে চিকিৎসাধীন থাকায় যোগাযোগ করা হয়েছিল বিসিবি'র প্রধান নির্বাহীর সাথে।

কিন্তু, তিনি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, এ বিষয়ে এই মুহূর্তে আমাদের দিক থেকে কোনো কমেন্ট দেয়া ঠিক হবে না। ১৯৮৪ সালে এশিয়া কাপের মাঠে গড়ায়।

এরপর ২০০৮ সাল থেকে নিয়মিত দুই বছর পর পর আসরটি হয়ে আসছিলো। কিন্তু, এবার করোনা গিলো খেলো। পরবর্তীতে এই আসর কবে কখন কোথায় অনুষ্ঠিত হবে সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেয়নি এশিয়ান ক্রিকেট কাউন্সিল।

রেদওয়ানুল/আওয়াজবিডি

আওয়াজবিডি ডেস্ক
আওয়াজবিডি ডেস্ক
https://www.awaazbd.net/author/awaaz-news

অনলাইন ডেস্ক

ads