মসজিদের পাশের ঘরে নিয়ে শিশুদের ধর্ষণ করতেন ইমাম!

ইমাম

নীলফামারীর ডোমার উপজেলায় দুই শিশুকে ধর্ষণের অভিযোগে আলী আকবর (৫৬) নামের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়ন থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া আলী আকবরের বাড়ি উপজেলার আকাশকুড়ি গ্রামে। তার বিরুদ্ধে ভুক্তভোগী এক শিশুর মা বাদি হয়ে ডোমার থানায় মামলা করেছেন।

রবিবার (৫ জুলাই) সকাল ১০টার দিকে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। মামলা সুত্রে জানা যায়, উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নে অবস্থিত ওই মসজিদের ইমাম আলী আকবর সকালে স্থানীয় শিশুদের মসজিদের ভেতরে আরবি পড়ান। শনিবার সকালে ছুটি হলে, ওই শিশু দুটিকে তিনি মসজিদের পাশে তার থাকার ঘরে নিয়ে যান। এরপর তাদের ধর্ষণ করেন।

বিষয়টি যেন কাউকে না জানানো হয়, সেজন্য তাদের ভয়ভীতিও দেখান আলী আকবর। শিশু দুটি বাসায় ফিরে পরিবারের সদস্যদের ঘটনাটি জানালে স্থানীয়রা আলী আকবরকে রাতে আটক করে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, শিশুদের উদ্ধার করে রাতেই নীলফামারী সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ সময় অভিযুক্ত আলী আকবর এলাকাবাসীর সামনে ধর্ষণের ঘটনার কথা স্বীকার করেন।

অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/oeazq8
ads