রোটার‍্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী'র নতুন সভাপতি ওয়ালিদ ও সাধারন সম্পাদক সিজান

আওয়াজবিডি ডেস্ক
শুভ দে, মাভাবিপ্রবি প্রতিনিধি
০২ জুলাই ২০২০, ০৭:৩২ পূর্বাহ্ণ
২৫২
মাভাবিপ্রবি

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রোটার্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী'র নতুন কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে। সংগঠনটির সাবেক প্রেসিডেন্ট রোটার্যাক্টর প্রতীক গুন (২০১৯-২০২০ রোটারি ইয়ার) নতুন কার্যকরী কমিটি ঘোষনা করেন। ২০২০-২১ বছরে ক্লাবের প্রেসিডেন্ট হিসেবে ওয়ালিদ সামি ও সেক্রেটারি হিসেবে দ্বায়িত্ব পান সিজান মাহমুদ।

ক্লাবটি নতুন রোটারি বছরে নবিন দের দ্বায়িত্ব দিয়ে কমিটি ঘোষনার মাধ্যমে পুনরায় ২০২০-২১ রোটারি বছরের যাত্রা শুরু করলো। । রোটারি ইন্টারন্যাশনাল এর একটি যুবসংগঠন হচ্ছে রোটার্যাক্ট। বিশ্বব্যাপী ছড়িয়ে পরা এই ইন্টারন্যাশনাল সংগঠনটির অন্যতম একটা অংগ হচ্ছে রোটার্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী টাঙ্গাইল, রোটার্যাক্ট ডিস্ট্রিক -৩২৮১ বাংলাদেশ।

সংগঠনটির সাধারন সম্পাদক সিজান মাহমুদ বলেন, রোটার্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী টাঙ্গাইল সর্বদাই মানবতার সেবায় নিয়োজিত থাকেন। যাদের একমাত্র স্লোগান "সেবার মাধ্যমে বন্ধুত্ব " -কে অন্তর ধারন করে দেশের ক্রান্তিলগ্নে অসহায় দরিদ্র মানুষের পাশে রোটার্যাক্টর গন রোটারি ক্লাব এর সহায়তায় শীত বস্ত্র বিতরণ, বন্যার্তদের সহযোগিতা, দরীদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরন, বৃক্ষরোপণ কর্মসূচি বিভিন্ন ক্যাম্পিং ও যুবক এবং শিক্ষার্থী দের স্কিল ডেভেলপমেন্ট এর জন্য সর্বদা কাজ করে যাচ্ছেন। ভবিষ্যতে দেশ ও সমাজের কল্যাণের জন্য রোটার্যাক্ট ক্লাব অব মাওলানা ভাসানী টাঙ্গাইল সর্বদাই সচেষ্ট থাকবেন।

ads